শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বৃষ্টি শেষে কনসার্ট শুরু

বৃষ্টি শেষে কনসার্ট শুরু

বৃষ্টি শেষে কনসার্ট শুরু
বৃষ্টি শেষে কনসার্ট শুরু

অনলাইন ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত মুজিববর্ষের কনসার্ট বৃষ্টির কারণে বেশ কিছুক্ষণ বন্ধ থাকার পর অবশেষে সোয়া আটটার দিকে আবারো শুরু হয়েছে। এই মুহূর্তে দ্বিতীয় দফায় মঞ্চ মাতাচ্ছেন মমতাজ। জানা গেছে, এরপরই মিরপুর শের-ই-বাংলা

এদিকে, মঙ্গলবার (২৯ মার্চ) বিকেলে কনসার্ট শুরু হলে জনপ্রিয় ব্যান্ড মাইলস ও মমতাজ পারফর্ম করেন। মাগরিবের নামাজের বিরতির পরই এ আর রহমানের স্টেজে ওঠার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে বেশ কিছুক্ষণ বন্ধ ছিল সব আয়োজন। তবে শেষমেশ পাওয়া গেল সুখবর। বৃষ্টি কমে আসতেই আবারও সুরের ছন্দে ভেসে যাওয়ার সুযোগ পেল গ্যালারিভর্তি দর্শক।

কনসার্ট উপলক্ষে ইতোমধ্যে নতুন রূপে সেজেছে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়াম। বাইরে সবুজ আলোর মরিচ বাতিতে মনে হবে কোনো বিয়েবাড়ি। আর ভেতরে তৈরি করা হয়েছে অস্থায়ী কিছু স্থাপনা। পুরো স্টেডিয়ামেই রয়েছে লাইটিং। স্পষ্টতই যথাযথ কনসার্ট আয়োজনের সব প্রস্তুতিই সম্পন্ন করেছে বিসিবি।

সোমবার (২৮ মার্চ) সন্ধ্যায় হিন্দি আর বাংলা গানের সুরে বিমোহিত ছিল মিরপুর স্টেডিয়াম। কারণ মঞ্চে তখন সতীর্থদের নিয়ে গানের মহড়ায় ব্যস্ত সময় পার করছিলেন এ আর রহমান। মহড়ায় বেশ উপভোগ্য সময় কাটাতে দেখা গেছে এ শিল্পীকে। তিনি ছাড়া বেশ কয়েকজন জনপ্রিয় শিল্পীও এতে অংশ নিচ্ছেন।

আরও পড়ুন : এ আর রহমানের কনসার্ট: মিরপুরের যেসব এলাকা এড়িয়ে চলবেন

বিসিবি আয়োজিত মুজিববর্ষের কনসার্টে তিন ঘণ্টা পারফর্ম করার কথা রয়েছে এ আর রহমানের। গাইবেন ৩৫টি গান। মাঠে বসে প্রায় ১৪ হাজার দর্শক এই অনুষ্ঠান উপভোগের সুযোগ পাচ্ছে।

এর আগে ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে মিরপুরে পারফর্ম করেছিলেন এ আর রহমান।

এদিকে, মঙ্গলবার (২৯ মার্চ) বিকেলে গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন এ আর রহমান। এ সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন উপস্থিত ছিলেন।

ক্রিকেট স্টেডিয়ামে পারফর্ম করবেন অস্কারজয়ী সংগীতশিল্পী এ আর রহমান।

মতিহার বার্তা / এম আর টি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply